ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নতুন প্রেমে প্রিয়াঙ্কা সরকার? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:১১, ৩০ আগস্ট ২০১৮

‘চিরদিনই তুমি যে আমার’ দিয়ে বাজিমাত করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তারপর এক এক করে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন। ছবির নায়ক রাহুলের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়ে যান। কিন্তু সে সম্পর্ক বেশিদূর টানতে পারেননি। তাদের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্ত পৌঁছায়। একে অপরকে প্রকাশ্যেই বিভিন্ন কারণে দোষারোপ করেছেন দু’জনেই। বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। কারণ হিসেবে অনেক জল্পনা ঘোরাফেরা করছে ইন্ডাস্ট্রিতে। তার মধ্যে রয়েছে প্রিয়ঙ্কার নতুন সম্পর্কের ইঙ্গিতও।   

শোনা গিয়েছিল, ফোটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি বিশেষ সম্পর্কে জড়িয়েছেন নায়িকা। এ নিয়ে বহু জল্পনা হয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে সোশ্যাল অডিয়েন্সের কাছে প্রিয়ঙ্কার বার্তা তথাগত নাকি শুধুই তাঁর বন্ধু!

কিছু দিন আগেই তথাগতর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘ফ্রেন্ডশিপ ডে এন্ডস উইথ দ্য পিকচার...।’ অর্থাত্ তথাগতকে শুধু বন্ধু বলেই পরিচয় দিতে চান তিনি। প্রকাশ্যে প্রিয়াঙ্কা দাবি করেছেন, তথাগত তাঁর বন্ধু। কোনও শর্ত ছাড়াই তৈরি হয়েছে তাঁদের বন্ধুত্ব। যদিও এই সম্পর্ককে অতটা সহজ সমীকরণে দেখতে নারাজ ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি